দিদিকে বলো কর্মসূচীতে যুব নেতা সৌমেন,উন্নয়নের ছিটেফোঁটাও হয়নি গ্রামে অভিযোগ গ্রামবাসীদের।

পুরুলিয়া: দিদিকে বলো কর্মসূচীতে তৃণমূল কংগ্রেসের যুব নেতা তথা পুরুলিয়া জেলা পরিষদের সদস্য সৌমেন বেলথরিয়া কাশীপুর বিধানসভার বেকো গ্রামপঞ্চায়েত এলাকায় যেতেই প্রধানের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়লেন গ্রামবাসীরা।এদিন সৌমেন বেলথরিয়া বেকো গ্রামে পা রাখতেই গ্রামে উন্নয়ন না হওয়ায় তৃণমূল কংগ্রেসের দীর্ঘদিনের বঞ্চনার অভিযোগ গ্রামবাসীদের কাছ থেকে শুনতে হলো তাকে।

অভিযোগ, ইন্দিরা আবাস থেকে শুরু করে রাজ্য সরকারের একাধিক প্রকল্পের সুযোগ সুবিধা থেকে এখনও বঞ্চিত তারা।উন্নয়নের ছিটেফোঁটাও হয়নি গ্রামে। অভিযোগ,এবিষয়ে গ্রামপঞ্চায়েতে গেলেও কোনও কাজ হয়নি।শুনতেই চাইনি প্রধান সুশীল গড়াই।যদিও এদিন গ্রামবাসীদের সমস্ত অভিযোগই মন দিয়ে শুনেন যুব নেতা সৌমেন।পাশাপাশি গ্রামবাসীদের অভিযোগ ও সমস্যার কথা তালাকাভুক্তও করেন।

প্রধান সুশীল গড়াইয়ের বিরুদ্ধে গ্রামবাসীদের অভিযোগ যদিও প্রথম নয়।এর আগেও বহু অভিযোগ তার বিরুদ্ধে শোনা গেছে।গ্রামপঞ্চায়ত ঠিক মতো পরিচালনা না করার মতো অভিযোগও উঠে এসেছে।শুধু গ্রামবাসীরাই নয়,প্রধানের বিরুদ্ধে সবর হতে দেখা গেছে তার দলের কর্মী সমর্থকদেরও।

এদিন প্রধানের বিরুদ্ধে যুব নেতা সৌমেন বেলথরিয়া এমন অভিযোগ পেয়েই তার কাছ থেকে গ্রামপঞ্চায়েত ঠিক মতো পরিচালনা না করতে পারা সহ গ্রামবাসীদের অবহেলা করার কারণ জানতে চান।যদিও প্রধান সুশীল গড়াই এদিন দাবি করেন “তার বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ মিথ্যে।এমন অভিযোগ একমাত্র বিজেপেরেই কেও করতে পারে।”

error: Content is protected !!