গনতন্ত্রকে বাঁচাতে এবার পুরুলিয়ায় একেই দিনে সভা করছেন যোগী আদিত্যনাথ ও অভিষেক।

পুরুলিয়াঃ গনতন্ত্রকে বাঁচাতে এবার পুরুলিয়ায় একেই দিনে সভা করতে আসছেন উত্তর প্রদেশের বিজেপির মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি তথা সাংসদ অভিষেক ব্যানার্জি।

বিজেপির পুরুলিয়া জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী জানান, প্রথমে আমাদের কাছে খবর ছিল যোগী আদিত্যনাথ আগামী ৭ ফেব্রুয়ারি সভা করতে পুরুলিয়া ২ নং ব্লকের ছররা এলাকায় আসছেন।কিন্তু গতকাল রাজ্য নেতৃত্ব থেকে পাওয়া এক বার্তায় জানতে পারলাম আগামী ৭ ফেব্রুয়ারির পরিবর্তে ৫ ফেব্রুয়ারি তিনি আসছেন।এদিন তিনি সেখানে প্রকাশ্য জনসভায় যোগ দিবেন।

অপরদিকে পুরুলিয়া জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক নবেন্দু মাহালী জানান, আগামী ৫ ফেব্রুয়ারি তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি তথা সাংসদ অভিষেক ব্যানার্জি সভা করতে আসছেন পুরুলিয়ার জয়পুর ইঞ্জিনিয়ারিং কলেজ গ্রাউন্ড সংলগ্ন অঘোরপুর গুঞ্জা ফুটবল মাঠে।

তবে একই দিনে প্রধান দুটি রাজনৈতিক দলের বড় দুটি জনসভার জন্য প্রশাসন থেকে অনুমতি মিলবে কি না সে বিষয়ে গুঞ্জন উঠতে শুরু করেছে জেলার বিভিন্ন মহলে।যদিও নিজেদের দলীয় সিদ্ধান্ত মতো সমাবেশের সব ধরনের প্রস্তুতিপর্ব শুরু করেতে ইতিমধ্যেই মাঠে নেমেছে জেলার দুটি রাজনৈতিক দলেই।

error: Content is protected !!