কাটমানির অভিযোগ তুলে পুরুলিয়ার লধুড়কা পঞ্চায়েতে একাধিক দাবিতে ডেপুটেশন বিজেপির।

প্রবোধ দাস,পুরুলিয়াঃ কাটমানির অভিযোগ তুলে এবার পুরুলিয়ার লধুড়কা পঞ্চায়েতে একাধিক দাবিতে ডেপুটেশন দিতে এগিয়ে এলো বিজেপির কর্মী সমর্থকেরা।এদিন বিজেপির ৬ জনের একটি প্রতিনিধি দল প্রধান সুনিতা বাউরির সাথে আলোচনায় বসে তাকে ডেপুটেশন দেন।

বিজেপির পক্ষ থেকে এদিনের ওই ডেপুটেশনে দাবি জানানো হয়, “সরকারি প্রকল্পে সাধারণ মানুষের কাছ থেকে কাটমানি নেওয়া বন্ধ করতে হবে।”তৃণমূল কংগ্রেস পরিচালিত ওই পঞ্চায়েতে সাধারণ মানুষদের বঞ্চিত করে নিজের দলের লোকদের সরকারি সুযোগ-সুবিধা অনেক বেশি করে দিচ্ছে, তা তাড়াতাড়ি বন্ধ করতে হবে।” বিজেপির লোকজনদের পুলিশদের দিয়ে যে সকল মিথ্যা মামলা দেওয়া হচ্ছে,তা বন্ধ করতে হবে।”নানা দুনীর্তির সঙ্গে জড়িত ওই পঞ্চায়েতের কর্মীদের বহিষ্কার করতে হবে।”সহ আরও একাধিক দাবিতে এদিন বিজেপির সদস্যরা প্রধান সুনিতা বাউরিকে ডেপুটেশন দেন।

বিজেপি পক্ষ থেকে এদিনের ওই ডেপুটেশনে উপস্থিত ছিলেন, মাইনোরেটি মোর্চার জেলা সভাপতি আবদুল আলিম আনসারি সহ বিজেপি নেতা ফাল্গুনী ব্যানার্জী ,জেলানেত্রী কাবেরী চ্যাটার্জি,জেলা নেতা বিনোদ তেওয়ারি,নরেন মুখার্জী,বিজেপির হুড়া মন্ডলের সাধারণ সম্পাদক গৌতম গোপ ও সমীর বাউরি সহ আরও বিজেপির অন্যান্য নেতাকর্মীরা।

লধুড়কা পঞ্চায়েতে প্রধান সুনিতা বাউরি বলেন, “স্মারকলিপি পেয়েছি,তবে দাবিগুলোর মধ্যে কিছু আমার ভুল আছে সেগুলো আমি দেখছি।
তবে কাটমানির অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন, আমরা মা-মাটি-মানুষের দল।মানুষের উন্নয়ন করাই একমাএ আমাদের লক্ষ্য।তাই আমরা উন্নয়নের কাজ করেছি,করছি এবং করে যাবো।”

error: Content is protected !!