পুজোয় দুঃস্থ শিশুদের পাশে দাঁড়ালো ‘পাশেই আছি ঝালদা’

বিশাল পান্ডে,পুরুলিয়া: দেবীপক্ষ ইতিমধ্যেই পড়ে গেছে আর সেই দেবীপক্ষে যাতে হাসি ফোটে দুঃস্থ শিশুদের মুখেও সেদিকে নজর রেখে এবার দুর্গাপুজোর প্রাক্কালে দুঃস্থ শিশুদের হাতে নতুন বস্ত্র তুলে দিলো পুরুলিয়া জেলার ঝালদা থানার অন্যতম সংগঠন ‘পাশেই আছি ঝালদা’।

রবিবার পুরুলিয়ার ঝালদা থানার অন্তর্গত ঝালদা দঁড়দা পঞ্চায়েতের পটমাডি গ্রামে গিয়ে দুঃস্থ শিশুদের হাতে পুজো উপলক্ষে নতুন বস্ত্র তুলে দেয় ঝালদার এই সংগঠনের সদস্যরা। এদিন প্রায় ৬০টি শিশুর হাতে নতুন জামাকাপড় তুলে দেন সংগঠনের সদস্যরা।


সংগঠনের পক্ষ থেকে উদ্যোক্তারা জানান, ‘আমাদের এই সংগঠন গড়ে উঠেছিল প্রধানত শিশুদের নিয়ে কাজ করার জন্যই আর আজ আমরা এই সংগঠনের পক্ষ থেকে দ্বিতীয় কাজ করলাম দুঃস্থ ওই শিশুদের হাতে নতুন পোশাক তুলে দিয়ে। তবে এই পোশাক বিতরণ কর্মসূচির জন্য আমরা সাহায্য পেয়েছি অনেক মানুষজনের। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের পাশে দাঁড়িয়েছেন অনেক মানুষজন, এছাড়াও আমাদের এই উদ্যোগে আর্থিকভাবে সহায়তা পেয়েছে ওই শিশুরা এতেও আমরা আনন্দিত। আমাদের এই সংস্থার বয়স মাত্র ১ বছর ১ মাস তবে যেভাবে আমরা মানুষের কাছ থেকে সাহায্য ও অনুপ্রেরণা পাচ্ছি তার জন্য আগামী দিনে আরো অনেক বেশি শিশুর পাশে দাঁড়াতে পারবো এই আশা রাখি।’

এদিনের এই অনুষ্ঠানে সংগঠনের তরফে উপস্থিত ছিলেন বাবলু দোলুই, সৌরভ দাস, তপেশ্বর কুইরী, শুভ্র কান্তি ঘোষ সহ অন্যান্যরা।

error: Content is protected !!